খবরা-খবর
১৫ আগস্ট ৭৪তম স্বাধীনতা দিবস পালন
15

বর্তমানে কেন্দ্রের মোদি সরকার দেশের স্বাধীনতা, সংবিধান ও নাগরিকের রাজনৈতিক স্বাধীনতা বিপন্ন করে তুলেছে। দেশের সম্পদের উৎসগুলোকে বিদেশি কোম্পানির কাছে বিক্রি করে দিচ্ছে। তাই স্বাধীনতা দিবসে আওয়াজ তোলা হয় দেশের সংবিধান বাঁচাও, গণতন্ত্র বাঁচাও, কর্পোরেট হটাও। মোদি-অমিত শাহ চক্র থেকে ভারতকে মুক্ত করো। ভারতের স্বাধীনতা সংগ্রামের ও গণতান্ত্রিক আন্দোলনের অসংখ্য শহীদদের শ্রদ্ধা জানান হয়।

বেলঘরিয়ার কর্মসূচীতে অংশ নেন রাজ্য সম্পাদক পার্থ ঘোষ। জাতীয় পতাকা উত্তোলন ও শহীদ স্মরণের পর তিনি সমগ্র বিষয়টি তুলে ধরে বক্তব্য রাখেন।

বর্ধমান জেলায় পূর্বস্থলীর মেড়তলা  কালনা ২নং ব্লক, মেমারী ১নং ব্লক, মন্তেশ্বর, কাটেয়া ২নং ব্লক, রায়না ব্লক, পূর্বস্থলী ১নং ব্লক ও জামালপুর, শিলিগুড়ি, বাঁকুড়ার বিষ্ণুপুর, উত্তর ২৪ পরগণার বেলঘরিয়া, অশোকনগর এবং কলকাতার কয়েকটি স্পট সহ রাজ্যের বিভিন্ন জায়গায় কোথায় পার্টির নেতৃত্বে এককভাবে কোথাও অন্যান্য বামদলগুলির সাথে যৌথভাবে স্বাধীনতা দিবসের কর্মসূচী পালিত হয়। সর্বত্রই বর্তমান সময়ে ফ্যাসিস্ট বিজেপি-আরএসএসের হামলার বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে স্বাধীনতা সংগ্রামের অন্তর্বস্তু ও অর্জনকে পুনরুদ্ধারের আহ্বান রাখা হয়।

খণ্ড-27
সংখ্যা-29