খবরা-খবর
ধর্মঘটের সমর্থনে দক্ষিণ ২৪ পরগণায় প্রচার
ggg

কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সমূহের ডাকা সারাভারত সাধারণ ধর্মঘট ও এআইকেএসসিসি-র ডাকা সারা ভারত গ্রামীণ ধর্মঘটের সমর্থনে বজবজে গত ২২ নভেম্বর সিপিআই(এমএল) লিবারেশনের মিছিল হয়। উপস্থিত ছিলেন পার্টির জেলা সম্পাদক কিশোর সরকার, এআইপিডব্লউএ নেত্রী কাজল দত্ত, এআইসিসিটিইউ জেলা সম্পাদক শিবন ধর, আরওয়াইএ’র নেতা আশুতোষ মালিক, সেখ সাবির, এআইএসএ জেলা নেতা দীপ মালিক, নেত্রী অনিন্দিতা মালিক সহ আরো অনেকে। মিছিলে শ্রমজীবী মহিলাদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো।

মিছিল শেষে ফেরার পথে কিছু দুষ্কৃতী এসে হঠাৎ নেতৃবৃন্দের উপর চড়াও হয়ে মারধর শুরু করে। কিশোর সরকার, আশুতোষ মালিক এবং সেখ সাবিরকে মারধর করে এবং বাকি সকলকে ধাক্কা দিয়ে তাড়িয়ে দেয়। গণতান্ত্রিক আন্দোলনকে এভাবে দমন করার ঘৃন্য রাজনীতির তীব্র প্রতিবাদ জানাই। অবিলম্বে দোষীদের গ্রেপ্তারীর দাবি জানাই।

কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সমূহের ডাকা সারা ভারত সাধারণ ধর্মঘট ও এআইকেএসসিসি-র ডাকা সারা ভারত গ্রামীণ ধর্মঘটের সমর্থনে বাখরাহাট রায়পুর মোড়ে গত ২১ নভেম্বর সিপিআই(এমএল) লিবারেশনের পথসভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন এআইসিসিটিইউ দঃ ২৪ পরগণা জেলা সভাপতি কিশোর সরকার, এআইসিসিটিইউ জেলা সহ সভানেত্রী কাজল দত্ত, এআইকেএম দক্ষিণ ২৪ পরগণা জেলা সম্পাদক দিলীপ পাল। সভা সঞ্চালনা ক‍রলেন সিপিআই(এমএল) লিবারেশন বিষ্ণুপুর-সাতগাছিয়া লোকাল কমিটির সদস্য সন্দীপ ধাড়া।

কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশনসমূহের ডাকা সারা ভারত সাধারণ ধর্মঘট ও এআইকেএসসিসি-র ডাকা সারা ভারত গ্রামীণ ধর্মঘটের সমর্থনে গত ২৫ নভেম্বর দঃ ২৪ পরগণার উস্থি বাজারে সিপিআই(এমএল) লিবারেশনের পথসভা হয়। উপস্থিত ছিলেন পার্টির দঃ ২৪ পরগণা জেলা কমিটির সদস্য নবকুমার বিশ্বাস, দিলীপ পাল, জগদীশ মন্ডল, জয়দেব নস্কর সহ আরো অনেকে।

কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশনসমূহের ডাকা সারা ভারত সাধারণ ধর্মঘট ও এআইকেএসসিসি-র ডাকা সারা ভারত গ্রামীণ ধর্মঘটের সমর্থনে গত ২৪ নভেম্বর দঃ ২৪ পরগণার রাজপুর-সোনারপুর পৌরসভা অন্তর্গত কোদালিয়ার মালঞ্চ অঞ্চলে সিপিআই(এমএল) লিবারেশনের পথসভা হয়। বক্তব্য রাখেন পার্টির দঃ ২৪ পরগণা জেলা সম্পাদক কিশোর সরকার, জেলা কমিটির সদস্য নবকুমার বিশ্বাস, অমিত দাশগুপ্ত, শিশির চ্যাটার্জী।

খণ্ড-27
সংখ্যা-42