খবরা-খবর
নিশ্চিন্তপুর পঞ্চায়েত ১নং লোকাল কমিটির সম্মেলন এবং জামালপুর অঞ্চলে কর্মীসভা
jamalpur-region-work-meeting

বজবজ গ্রামাঞ্চলে নিশ্চিন্তপুর পঞ্চায়েতে ২নং লিডিং টিমের অন্তর্গত জামালপুর অঞ্চলে গত ১৬ মার্চ ২০২৩ কর্মী বৈঠক হয়। সেখানে আলোচনা হয় পঞ্চায়েত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা। আসন চিহ্নিত করা। এরজন্য বুথস্তরে গণসংগঠনের সদস্যদের সামিল করে গণভিতকে প্রসারিত করা।

১৮ মার্চ ২০২৩ নিশ্চিন্তপুর পঞ্চায়েত ১নং লোকাল কমিটির ১৩তম সম্মেলন অনুষ্ঠিত হয় বজবজে জেলা পার্টি অফিসে। প্রাকৃতিক দুর্যোগের কারণে উপস্থিতি কিছু কম হয়। শহীদ স্মরণ অনুষ্ঠান হওয়ার পর, সম্মেলন কক্ষে সম্মেলন পরিচালনার জন্য ৩ জনের সভাপতিমন্ডলী আশুতোষ মালিক, অঞ্জনা বিশ্বাস, নির্মল দলুইকে নিয়ে গঠিত হয়। জেলা সম্পাদক কিশোর সরকার, দিলীপ পাল, কাজল দত্ত ও ইন্দ্রজিৎ দত্ত বিভিন্ন বিষয় তুলে ধরেন। সম্মেলনের শুরু ও শেষে আজকের পরিস্থিতি অনুযায়ী গণসঙ্গীত পরিবেশন করেন সাবির রাজা। সম্মলনের মধ্যদিয়ে ১১ জনের লোকাল কমিটি ও দেবযানী গোস্বামীকে পুনরায় সম্পাদিকা নির্বাচিত করা হয়।

গত ১২ মার্চ ২০২৩ জেলা মিটিং’এর আহ্বান ছিল লোকাল সম্মেলনগুলোতে ১০০ শতাংশ পার্টি সদস্যদের সামিল করা। এবং বুথে বুথে গণজমায়েত করার ওপর বিশেষ জোর দেওয়া।

বুথে সাধারণ সভা করা, সেখান থেকে পঞ্চায়েত নির্বাচনের শক্তি সঞ্চয় ও প্রার্থী বাছাই করার কর্মসূচি গ্রহণ করার শপথ নিয়ে সম্মেলন শেষ হয়।

খণ্ড-30
সংখ্যা-7